আজ শুক্রবার, ২১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

দারিদ্রতা দূর করার একমাত্র পথ শিক্ষা: আখতারুজ্জামান

নিজস্ব সংবাদদাতা:

নারায়ণগঞ্জ সদর উপজেলাধীন আলীরটেক ইউনিয়নের মুক্তার কান্দি উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীদের সংবর্ধনা ও বার্ষিক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার দুপুরে বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে বিদ্যালয়ের ম্যানিজিং কমিটির সভাপতি আক্তারুজ্জামানের সভাপতিত্বে দোয়া অনুষ্ঠিত হয়।

সভাপতির বক্তব্যে আখতারুজ্জামান বলেন, আজকের শিক্ষার্থীরাই সুশিক্ষায় সুশিক্ষিত হয়ে জাতি গঠনে ভূমিকা পালন করবে। সমাজের দারিদ্রতা দুর করার জন্য শিক্ষাই এক মাত্র পথ। তোমরাই আগামি দিনে দেশ পরিচালনায় নেতৃত্ব দিবে। ছাত্র ছাত্রীদের ভালো ফলাফলের পাশাপাশি আদর্শ মানুষ হতে হবে।

তিনি আরো বলেন, পরীক্ষার খাতায় মাথা ঠান্ডা রেখে প্রশ্ন উত্তর লিখতে হবে। পরীক্ষার আগের দিন রাতে প্রবেশ পত্র থেকে শুরু করে সকল কাগজপত্র গুছিয়ে রাখতে হবে। যে প্রশ্নের উত্তর ভালো করে পারো তার উত্তর আগে লিখতে হবে। খাতা জমা দেয়ার আগে রিভিশন দিয়ে জমা দিতে হবে।
এসময় উপস্থিত ছিলেন, আলীরটেক ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক এবাদুল হক, আলীরটেক ইউনিয়নের সাবেক মেম্বার শাহিন রাজু, বিদ্যালয়ের প্রতিষঠাতা শহিদুল্লাহ, কমিটির সদস্য সালাউদ্দিন, সাইদুর রহমান, মনির হোসেন, জসিম উদ্দিন,আলোকিত আলীরটেক সংগঠনের সাধারন সম্পাদক আল আমিন সরকার, যুগ্ম সম্পাদক বিপ্লব এ ছাড়া অন্যান্য নেতৃবৃন্দ।

আর.এইচ/টি.আই

স্পন্সরেড আর্টিকেলঃ